চ্যাম্পিয়ন টিম গড়তে চায় মোহামেডান

মোহামেডান নাম আসলেই মনে পড়ে চ্যাম্পিয়ন হবার কথা। কেননা একসময় ঢাকার লীগে একক আধিপত্য বিস্তার করে খেলতো ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। একচেটিয়ার সেই সময়ে মোহামেডান মাঠে নামা মানেই হচ্ছে যে চ্যাম্পিয়ন হবার জন্য মাঠে না। সে সময়কার খেলোয়াড়রা মুখিয়ে থাকতো মোহামেডানের হয়ে খেলার জন্য। আর যে কারণে সে সময়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব দল গঠন করতোই চ্যাম্পিয়ন হবার জন্য।

কিন্তু সময়ের পরিক্রমায় এখন আর আগের মতো চ্যাম্পিয়ন টিম গড়ে উঠে না মোহামেডানে। মোহামেডানের পুরোনো সমর্থকেরা এ নিয়ে বরাবরের মতো হতাশা প্রকাশ করেন।‌ তাদের মত হচ্ছে তারা যেসযময় মোহামেডানের খেলা দেখেছেন সে সময়ের মোহামেডানের সামনে কেউ দাঁড়াতে সাহস পেত না।‌ আর এখন সেইরকম টিম শুধু স্বপ্নেই সম্ভব।তবে মোহামেডান স্পোর্টিং ক্লাবের কর্মকর্তারা যে বসে আছেন তা কিন্তু নয়। তারা চেষ্টা করেই চলেছেন চ্যাম্পিয়ন টিম করার। তবে সমস্যা হচ্ছে ফান্ডিংয়ে। ক্লাবের কাছে এখন পর্যাপ্ত পরিমাণ ফান্ডিং নেই।

ক্লাবের এক দায়িত্বশীল কর্মকর্তা বলেছেন, ” আমরা চেষ্টা করে যাচ্ছি পরবর্তী মৌসুমে চ্যাম্পিয়ন হবার মতো ফাইট দেবার মতো দল গড়ার। তবে বিষয়টা এত সহজ না।‌ এখানে অনেক বিষয় রয়েছে। তবে যেহেতু আমরা উদ্যোগ গ্রহণ করেছি তাই ক্লাব আবারো চ্যাম্পিয়ন ট্রফি উঁচিয়ে ধরবে বলে আশা রাখছি।”মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভক্তরা অনেকদিন হলো ট্রফি দেখে না। তাই যদি চ্যাম্পিয়ন হবার মতো দল গড়তে পারে মোহামেডান এবং চ্যাম্পিয়ন হতে পারে তবে সেটা একটা দূর্দান্ত কিছুই হবে।

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.