ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার


বিশ্বের বিখ্যাত কিছু সোশ্যাল মিডিয়ার মধ্যে একটি হচ্ছে ফেসবুক। ফেসবুককে শুধু মাত্র সোশ্যাল মিডিয়া বললে ভুল হবে এটি এখন আমাদের জীবনের একটি অংশ হয়ে গিয়েছে। আর এমন অনেকেই রয়েছেন যাদের কিনা একাধিক ফেসবুক গ্রুপ ও পেইজ রয়েছে। তারা একটি সমস্যার সম্মুখীন হন তা হচ্ছে ফেসবুকে একই সময়ে সব জায়গায় পোস্ট করতে না পারা। কিন্তু এই সমস্যার সমাধানও আছে। ফেসবুকের অটো পোস্টার সফটওয়্যার আপনার সমস্যার সমাধান নিমিষেই দূর করে দিবে।


* ফেসবুক অটো পোস্টার কি?

– ফেসবুকে এক সময় বসে একটি পোস্ট অন্য সময়ে সেট করে দেয়া এবং তা অটোমেটিক পোস্ট হয়ে যাওয়াকে ফেসবুক অটো পোস্টার বলে।


* ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার কি?

– ফেসবুকের অটো পোস্টের কাজে যে সফটওয়্যার গুলো ব্যবহার করা হয় তাকে বলা হয় ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার।

ফেসবুক অটো পোস্টার সফটওয়্যারের গুরুত্ব/প্রয়োজনীয়তা:


১. সময় সাশ্রয়: ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার আমাদের সময়কে সাশ্রয় করে থাকে। আমরা এই অটো পোস্টের জন্য সময় বাঁচাতে পারি সহজেই।


২. অন্য কাজে সহজে মনোযোগ: এটি যেহেতু সময় সাশ্রয় করা যায় তাই সহজেই অন্য কাজে মনোযোগ দেয়া যায়। তাই একসাথে একাধিক কাজ করতে সমস্যা হয় না।


৩. একসাথে একাধিক গ্রুপে একই সময়ে পোস্ট: এটির মাধ্যমে একসাথে একাধিক গ্রুপে একই সময়ে পোষ্ট করা যায়। তাই আলাদা করে পোস্ট করার প্রয়োজন পড়ে না। 


চলুন কিছু জনপ্রিয় ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার সম্বন্ধে বিস্তারিত জেনে নেয়া যাক:


১. সোশ্যাল পাইলট


সোশ্যাল পাইলট নাম তো নিশ্চয়ই শুনেছেন। এটি একটি জনপ্রিয় ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার। আপনি ফ্রি প্ল্যান ব্যবহার করতে পারেন। তবে পেইড ভার্সনে অনেক প্রিমিয়াম সুযোগ সুবিধা পাবেন।


২. মিট এডগার


আরো একটি জনপ্রিয় ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার এর নাম হচ্ছে মিট এডগার। এটি আপনাকে মাত্র সাতদিনের জন্য ফ্রি ব্যবহার করতে পারবেন তবে এই সাতদিন পর আপনাকে টাকা দিয়ে কিনে চালাতে হবে। মাত্র মাসে ১৯ ডলার খরচ করে আপনি খুব সহজেই চালাতে পারবেন মিট এডগার ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার।


চলুন আরো জনপ্রিয় ১৫টি ফেসবুক অটো পোস্টার সফটওয়্যার সম্বন্ধে জেনে নেয়া যাক।

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.